শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

রাজশাহী রয়্যালসকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিল রংপুর রেঞ্জার্স

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৮তম ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে মুখোমুখি হয় রংপুর রেঞ্জার্স। আজ মঙ্গলবার মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিং করতে নামে রংপুর। খেলতে নেমে ছয় উইকেট হারিয়ে ১৮৩ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুড়ে দিয়েছে রংপুর রেঞ্জার্স।

ব্যাট করতে নেমে দলীয় ৩৮ রানের মাথায় অধিনায়ক শেন ওয়াটসনের উইকেট হারায় রংপুর। মাত্র সাত রান করেই আফিফ হোসেনের বলে ক্যাচ দিয়ে বিদায় নেন তিনি। এরপর ৫৪ রানের জুটি গড়ে দলকে বেশ শক্ত ভিত এনে দেন নাঈম ও ক্যামেরন ডেলপোর্ট। দলীয় ৯২ রানের মাথায় বোলার আফিফের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন ডেলপোর্ট। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে আসে ১৭ বলে ৩১ রানের ঝড়ো ইনিংস। খেলতে থাকা নাঈম ফিফটি তুলে নেয়। কিন্তু ইনিংস বড় করতে পারেননি। শেষ পর্যন্ত তাকে কট অ্যান্ড বোল্ড করে ফেরান রাজশাহীর পেসার রাব্বি। সাজঘের ফেরার আগে ৪৭ বলে ৫৫ রান করেন তিনি। এরপর মাহমুদ (০), লুইস গ্রেগরি (২৮), মোহাম্মদ নবী (১৬), আল-আমিন (১৫*) এবং জহুরুল ইসলামের (১৯*) ইনিংসে ভর করে রংপুরের ইনিংস ১৮২ রানে পৌঁছায়।

এদিকে, রাজশাহীর হয়ে বল হাতে দুই উইকেট করে নিয়েছেন মোহাম্মদ ইরফান ও আফিফ হোসেন। একটি করে উইকেট পেয়েছেন রাব্বি এবং ফরহাদ রেজা।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com